শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

নবনির্বাচিত বেনাপোল পৌর মেয়রের দায়িত্ব গ্রহন।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১৩ আগস্ট, ২০২৩
  • ৩৮ বার পঠিত হয়েছে

মোঃ জমির হোসেন স্টাফ রিপোর্টার

বেনাপোল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা দায়িত্ব গ্রহণ করেছেন। রবিবার বেলা ১১টায় বেনাপোল পৌরসভায় আয়োজিত অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করা হয়।

বেনাপোল পৌরসভা ভবনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,। সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো উপস্থিত ছিলেন নয়টি ওয়ার্ডের ও তিনটি সংরক্ষিত আসনের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরবৃন্দরা।উক্ত অনুষ্ঠানে পৌরসভা প্রধান নির্বাহী কর্মকর্তা শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলামের কাছ থেকে মেয়রের দায়িত্ব বুঝে নেন মোঃ নাসির উদ্দীন।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র নাসির উদ্দীন তার বক্তব্যে বলেন,তিনি তার নির্বাচনী ইশতেহারে নাগরিক সেবা প্রদানের যে প্রতিশ্রুতি দিয়েছিলেনতা তিনি শতভাগ নিশ্চিত করার চেষ্টা করবেন এবং সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর