শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ এলাকা হতে বিস্ফোরক দ্রব্যসহ ০১ জন নাশকতাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৩৯ বার পঠিত হয়েছে

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জ এলাকা হতে বিস্ফোরক দ্রব্যসহ ০১ জন নাশকতাকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। এছাড়াও র‌্যাব বিভিন্ন প্রকার বিস্ফোরক জাতীয় দ্রব্য উদ্ধারে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০৮ আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক ১৬:৫০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা উত্তরপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে বিস্ফোরক দ্রব্যসহ ০১ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম গুল মোহাম্মদ @আনোয়ার (৫০), পিতা- মৃত সাচ্চু মিয়া, সাং- শুভাঢ্যা উত্তরপাড়া, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা- ঢাকা বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ৪০০ গ্রাম গানপাউডার (বিষ্ফোরক) ও ২৫০ গ্রাম কাঁচের গুড়া জব্দ ও ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি বিস্ফোরক দ্রব্য দ্বারা ককটেলসহ বোমা তৈরি করে সরকার বিরোধী মিছিল সমাবেশে ব্যবহারের লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছিল। সে একজন নাশকতাকারী কর্মী বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রাজু করা হয়েছে।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর