শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

নিয়োগ বোর্ড গোপন রেখে প্রিন্সিপালের মেয়েকে নিয়োগ দেবার পায়তারা

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৮ বার পঠিত হয়েছে

নিয়োগ বোর্ড গোপন রেখে প্রিন্সিপালের মেয়েকে নিয়োগ দেবার পায়তারা

পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি: গোপনে নিয়োগ বোর্ড করে প্রিন্সিপাল তার নিজের মেয়ে কে নিয়োগ দিবে বলে অভিযোগ উঠেছে নওগাঁর ধামইরহাট উপজেলার শাহাপুর সিদ্দিকীয়া দ্বি-মূখী দাখিল মাদ্রাসার সুপার মো: রেজাউল করীম এর বিরুদ্ধে।
এবিষয় আল-আমিন, আরাফাত সহ নাম প্রকাশে অনিচ্ছুকশর্তে একাধিক চাকরী প্রত্যাশীরা বলেন, কবে পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হলো আমরা কিছুই জানলাম না। পরবর্তী তে খোঁজ- খবর নিয়ে দেখি শাহাপুর সিদ্দিকীয়া দ্বি-মূখী দাখিল মাদ্রাসার সুপার তার মেয়ে আমিনা ওরফে আমেনা কে ল্যাব সহকারি পদে নিয়োগ দেবার জন্য রেজুলেশন ও উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি টি গোপন করেছেন। যার ফলে আমরা কেউ ল্যাব সহকারি পদে আবেদন করতে পারিনি।
মদ্রাসার অভিভাবক সদস্য শরিফুল ইসলামসহ অত্র এলাকার গর্ণমান্য ব্যক্তিরা বলেন, আমরা চেয়েছিলাম আমাদের এই মাদ্রাসার নিয়োগটি মেধা তালিকায় স্বচ্ছভাবে দেওয়া হোক। কবে রেজুলেশন হলো আর কবেই বা নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হলো তা আমি জানতেই পারলাম না। পরবর্তী তে আমরা জানতে পারি প্রিন্সিপাল তার মেয়ে আমেনা ওরফে আমিনা কে নিয়োগ দিবে বলে গোপনে সব কিছু ঠিক করে রেখেছে।
অভিযুক্ত শাহাপুর সিদ্দিকীয়া দ্বি-মূখী দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল রেজাউল কনরীম এর সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।
এবিষয়ে ধামইরহাট মাধ্যমিক শিক্ষা অফিসার কে মুঠোফোনে না পেয়ে উপজেলা একাডেমিক সুপার-ভাইজার সজল কুমার সরকার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আগামীকাল ২৭ জানুয়ারী শনিবার শাহাপুর সিদ্দিকীয়া দাখিল মাদ্রাসায় নিয়োগ বোর্ড হবে এই বিষয়টি আমি অবগত আছি। কিন্তু উক্ত পদে প্রিন্সিপাল এর মেয়ে কে নিয়োগ দেওয়া হবে কিনা এই বিষয়টি আমার জানা নেই।

মাহমুদুন্নবী
পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি:
মোবাইল নাম্বার: ০১৫৮০-৭৬১৮৯৪.

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর