শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে সংস্থা গ্লোবাল রিলিফ ট্যাক্সের অর্থায়নে ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির সহযোগিতায় ৭০০টি কম্বল বিতরণ !

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৩৮ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে সংস্থা গ্লোবাল রিলিফ ট্যাক্সের অর্থায়নে ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির সহযোগিতায় ৭০০টি কম্বল বিতরণ !
মোঃ মজিবর রহমান শেখ,
৫ বছর কাহারোল লুগুন কম্বল চাহিবা লাগিবেনি,
এইলা ঠান্ডার দিনোত ডাকে হেনে মোটা একখান কম্বল দিলো। এইখান কম্বলতো অনেক দামি, জাড়োত অবস্থা খুবই কাহিল, ছুয়াডাক লেহেনে তাহু এলা ভালোভাবে থাকবা পারিম। অখুদি হলেও জাড় কম লাগবে।
কথাগুলো বেগমের। ২ বছরের শিশুকে নিয়ে শীতবস্ত্র নিতে এসে এমনভাবে অনুভূতিগুলো জানাচ্ছিলেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের এই নারী। সম্প্রতি গত ১৭ জানুয়ারী বুধবার বিকালে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার সমিরউদ্দিন স্মৃতি কলেজ মাঠে উন্নত মানের ৭শত কম্বল বিতরণ করা হয়েছে। দাতা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাস্টের অর্থায়নে ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির সহযোগিতায় অসহায় প্রতিবন্ধী, বিধবা ও দু:দুঃস্থদের বাছাই করে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বড়বাড়ী ইউনিয়নের রূপগঞ্জ গ্রামের ভিক্ষুক আফতাব জানান, এই কম্বলটার দাম ৩ হাজার টাকার বেশি। অন্য কম্বল এক-দুবার ধুয়ে দিলে পরে আর ব্যবহার করা যায় না। এই কম্বল অনেক উন্নত, আর কারো কাছে কম্বল চাইতে হবে না। বেগম ও আফতাব মত ৭’শত শীতার্ত মানুষ উন্নত মানের কম্বল পেয়ে খুশি। আগামীতেও এমন কার্যক্রম অব্যাহত রাখার দাবি তাদের।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও –২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এমপি, ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির জেনারেল সেক্রেটারি আশরাফুল ইসলাম, ডাউরেক্টর অব প্রোগ্রাম এন্ড ম্যানেজমেন্ট মিসবাহুল ইসলাম, জমিরিয়া ইহ্ইয়াউল উলুম মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি শরিফুল ইসলাম, গণ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতির উদ্যোক্তা বেলাল উদ্দিন, জমিরিয়া মাদরাসার শিক্ষক মোহাম্মদ রবিউল আওয়াল প্রমুখ।
উল্লেখ যে, দাতা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাস্ট ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটি প্রায় ৫ বছরের বেশি সময় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন উপজেলায় অসহায় মানুষদের জীবন মান উন্নয়নে কাজ করে আসছে।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর