শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে জমি সংক্রান্ত জেরে দুর্বৃত্তের আগুনে পুড়লো বসতভিটা !

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪
  • ৩৩ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে জমি সংক্রান্ত জেরে দুর্বৃত্তের আগুনে পুড়লো বসতভিটা !
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি। ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ গ্রামের শরিফুলের জমি সংক্রান্ত জেরে বসতভিটায় আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সম্প্রতি গত মঙ্গলবার (০৮) জানুয়ারী রাত ৯ টায় এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, রাত আনুমানিক ৯ টার দিকে কে বা কারা আমাদের বাড়িতে ঢুকে বসতভিটায় আগুন লাগিয়ে চলে যায়। আগুনে সকল প্রকার আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। পরিবারের সদস্যরা আরও জানান, একটি পক্ষ আমাদের এই বসতভিটার কিছু অংশ দাবি করে আসছে। তাই আমরা এখন আতঙ্কিত। এ ঘটনায় দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, পরিবারের সদস্যরা।
শরিফুলের ভাই হবিবর রহমান বলে, কারা আগুন লাগিয়েছে আমরা দেখিনি। তবে যারা এই কাজটা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এই অগ্নিকান্ডে আমাদের প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
শরিফুল ইসলাম বলেন, খাওয়া শেষে রাতে আমরা শুয়ে পরেছিলাম। হঠাৎ দেখি ঘরের এক কোনারে বাইরে থেকে আগুন বেরিয়ে আসছে। পরক্ষণে সবাইকে ডাকাডাকি করে বেরিয়ে পড়ি । পরে ৯৯৯-এ ফোন দিয়ে ফায়ার সার্ভিসকে আগুনের বিষয়টি জানালে ফায়ার সার্ভিস দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এই বিষয়ে এলাকার সূত্রে জানা যায়, জমি নিয়ে অনেকবার সংঘর্ষ হয়েছে । মারপিট সহ অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে এলাকাবাসী জানান,

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর