শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে গোয়েন্দা পুলিশের উদ্যোগে ৩৪ বোতল ফেন্সিডিল,৬০ ট্যাপেনটাডোল ট্যাবলেট, ৩০ গ্রাম গাঁজা সহ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৩১ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে গোয়েন্দা পুলিশের উদ্যোগে ৩৪ বোতল ফেন্সিডিল,৬০ ট্যাপেনটাডোল ট্যাবলেট, ৩০ গ্রাম গাঁজা সহ ২ আসামি গ্রেপ্তার করা হয় ।
মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কর্র্তৃক ২ (দুই) টি পৃথক মাদকবিরোধী অভিযানে ৩৪ বোতল ফেন্সিডিল, ৬০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ৩০ গ্রাম গাঁজা উদ্ধারসহ মোট ২ জন আসামী গ্রেফতার এবং সকল থানা পুলিশ কর্তৃক ৮টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। গত ২৪ নভেম্বর শুক্রবার ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় ঠাকুরগাঁও জেলায় মাদক বিরোধী ২ টি পৃথক অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য ৩৪ বোতল ফেন্সিডিল, ৬০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ৩০ গ্রাম গাঁজা উদ্ধারসহ মোট ২ জন আসামী গ্রেফতার করা হয়।
ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কর্তৃক মাদকবিরোধী অভিযানে রুহিয়া থানাধীন ১ নং- রুহিয়া ইউপির অন্তর্গত মধুপুর মাস্টারপাড়া গ্রামস্থ জনৈক সতীশ মাস্টারের বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পলাতক আসামী- শ্রী রবি চন্দ্র বর্মন (৫০), পিতা-মৃত ক্ষীরেন্দ্র নাথ বর্মন, সাং-মধুপুর মাস্টারপাড়া (১ নং –রুহিয়া ইউপি), থানা-রুহিয়া, জেলা-ঠাকুরগাঁও। ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা শাখা (ডিবি), কর্তৃক মাদকবিরোধী অভিযানে পীরগঞ্জ থানাধীন ৯ নং- সেনগাঁও ইউপির অন্তর্গত সিন্দুর্ণা (চুড়াভূজী) গ্রামে অভিযান পরিচালনা করে ৬০ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট ও ৩০ গ্রাম গাঁজাসহ ২ (দুই) জন আসামী মোছাঃ শামসুন নেহার (৩৯), স্বামী-মোঃ আমিনুল ইসলাম, মোঃ মুক্তারুল ইসলাম (২৩), পিতা-মোঃ আমিনুল ইসলাম, উভয় সাং-সিন্দুর্ণা (৯ নং- ইউপি), থানা-পীরগঞ্জ, জেলা ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ১ টি, পীরগঞ্জ থানা- ২ টি, বালিয়াডাঙ্গী থানা- ১ টি, হরিপুর থানা- ১ টি, রাণীশংকৈল থানা-১ টি, রুহিয়া থানা-১ টি ও ভূল্লী থানা-১ টি সহ সর্বমোট ৮ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর