শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

পুলিশী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবার লক্ষ্যে নীলফামারী থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৪৭ বার পঠিত হয়েছে

 

রুবেল চিরিরব বন্দর দিনাজপুর প্রতিনিধি

অদ্য বৃহস্পতিবার (১০ আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ) নীলফামারী থানার আয়োজনে এম. ইউ উচ্চ বিদ্যালয় মাঠ ০৩ নং খোকসাবাড়ি ইউনিয়ন নীলফামারীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও পুলিশ সুপার (সাময়িক দায়িত্বে) নীলফামারী মহোদয়।

প্রধান অতিথি মহোদয় অনুষ্ঠানে সকল শ্রেণী পেশার মানুষকে মুক্তভাবে প্রশ্ন করার সুযোগ দেন এবং তাদের কথা শোনেন। অতঃপর তিনি সকলের প্রশ্নের জবাব দেন।

প্রধান অতিথি মহোদয় তার বক্তৃতায় জানান, নীলফামারী জেলা হতে মাদক, জুয়া ও চুরি নির্মূলে জেলা পুলিশ, নীলফামারী অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যেকোনো সময়ের তুলনায় ভালো রাখতে জেলা পুলিশ নীলফামারী কর্ম পরিকল্পনা অনুযায়ী কাজ করে যাচ্ছে। এছাড়াও প্রধান অতিথি মহোদয় মাদক ও জুয়া প্রতিরোধে জেলা পুলিশের গৃহীত নানা পদক্ষেপের কথা তুলে ধরেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব পলাশ চন্দ্র মন্ডল, পুলিশ পরিদর্শক (অপারেশন্স) নীলফামারী থানা, নীলফামারী; বীরমুক্তিযোদ্ধা জনাব নিত্যানন্দ চ্যাটার্জি; জনাব প্রশান্ত কুমার রায়, চেয়ারম্যান, ৩ নং খোকসাবাড়ি ইউনিয়ন পরিষদ; জনাব কার্তিক চন্দ্র রায় প্রধান শিক্ষক, ০৩ নং খোকসাবাড়ি ইউনিয়ন পরিষদসহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব খান মোঃ শাহরিয়ার, অফিসার ইনচার্জ, নীলফামারী থানা, নীলফামারী।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর