শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

পত্নীতলায় দোকান চুরি’র অভিযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১১ আগস্ট, ২০২৪
  • ১৯ বার পঠিত হয়েছে

পত্নীতলায় দোকান চুরি’র অভিযোগ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় একটি জুতার দোকানে চুরি হবার অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় ৫০ হাজার টাকার খয় ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিক আল আমিন সরকার।

দোকান মালিক সূত্রে জানা যায়, নওগাঁর পত্নীতলার নজিপুর বাসস্ট্যান্ডের বৌ বাজার মার্কেটের ভাই ভাই সু ষ্টোর নামক একটি জুতার দোকান গত ৫ আগষ্ট দুপুর ১ টার নাগাদ কে বা কাহারা দোকানের দরজা খুলে বেশ কিছু পরিমানের দামি জুতা চুরি করেছে।

স্থানীয়রা জানান, গত ৫ আগষ্ট আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করার পরে বিএনপি জামায়াত পুরো নজিপুর শুরু করে ধ্বংসের খেলা। এসময় তারা বিভিন্ন দোকানপাট ও গাড়ি ও বিভিন্ভাংন স্থাবনা ভাংচুর ও অঙ্গিসংযোগ করে। এই ভয়ে তারা পরেরদিন ও দোকানপাট খোলেন না। এই সুযোগে চোর এই দোকানের দরজা খুলে বেশ কিছু দামি জুতা চুরি করে।

দোকান মালিক আল আমিন সরকার বলেন, ভাংচুর করার ফলে আমি দোকান বন্ধ রেখেছিলাম অন্য সবার মতো। হঠাৎ এখান থেকে আমাকে ফোন দিয়ে বলা হয় আমার দোকান চুরি হয়েছে। আমি তাৎক্ষণিকভাবে দোকানে এসে দেখি ইন্ডিয়ান বেশ কিছু দামি জুতা ছিল সেগুলো নিয়ে গেছে। তার আনুমানিক মূল্য হবে প্রায় ৫০ হাজার টাক। এই বিষয়ে পত্নীতলা থানায় মৌখিকভাবে অবগত করেছি খুব দ্রুত লিখিত ভাবে অভিযোগ আকারে জানাবো।

মাহমুদুন্নবী
পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি
মোবাইল নাম্বার: ০১৫৮০৭৬১৮৯৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর