শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে নেশাজাতীয় দ্রব্যসহ আটক- ১ জন । মোঃ মজিবর রহমান শেখ,

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৪৬ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে নেশাজাতীয় দ্রব্যসহ আটক- ১ জন ।
মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁওয়ে বিপুল পরিমাণ নেশাজাতীয় দ্রব্য সহ রাবিনুর রহমান (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ১৮ মার্চ সোমবার ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। এর আগে ১৭ মার্চ রোববার রাত ১টার দিকে বালিয়াডাঙ্গী পুলিশ পাড়িয়া নিটল ডোবা এলাকায় অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়।
পুলিশ সুপার জানান, পাড়িয়া নিটলডোবা এলাকায় অভিযান চালিয়ে রাবিনুর রহমানের বাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ ভারতীয় নেশা জাতীয় দ্রব্য জব্দ করা হয়। এ সব মাদকের মধ্যে রয়েছে এ্যাম্পুল ইনজেকশন, ট্যাপেন্টাডল ট্যাবলেট, দিলখুশ ট্যাবলেট, নিউরোবিওন ইনজেকশন ও ডেক্স মেথাসন ট্যাবলেট। পুলিশ সুপার আরও জানান, আটক রাবিনুর সহ তাঁর সহযোগীরা মিলে ভারত থেকে চোরাই পথে মাদক বিক্রির জন্য দেশে নিয়ে আসত। এর মধ্যে ভারত দিয়ে চোরাই পথে আসা দিলখুশ নামে নতুন মাদকটি ঠাকুরগাঁও জেলায় এ প্রথম পুলিশের হাতে জব্দ করা হয়। আটক ব্যক্তির কাছে মাদক ছাড়াও ভারতীয় রুপি ও বাংলাদেশি মাদক বিক্রির টাকা জব্দ করা হয়। পরে তাঁর বিরুদ্ধে নেশাজাতীয় দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ, বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির উপস্থিত ছিলেন।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর