শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যানের সহধর্মীনির পরলোকগমণ ।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩০ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যানের সহধর্মীনির পরলোকগমণ ।
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটোর সহধর্মীনি স্বাতী দত্ত বাবলী পরলেকগমন করেছেন। ওঁ গিব্যান….গচ্ছতূ। রোববার দুপুরে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ ত্যাগ করেন তিনি। ২৬ ফেব্রুয়ারি
সোমবার দুপুরে ঠাকুরগাঁও শ্রী শ্রী শ্মশান কালি মন্দির (কেন্দ্রীয় শ্মশান ঘাটে) তার অন্তিষ্টিক্রিয়া সম্পন্ন হয়। এ সময় রাজনৈতিক ব্যক্তি, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীসহ সর্বস্তরের মানুষজন উপস্থিত ছিলেন। এর পূর্বে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্বামী ও ১ কন্যা সন্তান, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। স্বাতী দত্ত বাবলী ঠাকুগাঁও সদর উপজেলার ১৭নং- দেওগাঁও ছেতনাইতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক তথা সমাজসেবামূলক কাজের সাথে জড়িত ছিলেন।
তার মৃত্যুতে আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এমপি, ঠাকুরগাঁও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু , সিনিয়র সাংবাদিক ও বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মজিবর রহমান শেখ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর