শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জন মাদক ব্যবসায়ী আটক এবং টি ৯ ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয় ।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৫ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে মাদকদ্রব্য উদ্ধার সহ ৪ জন মাদক ব্যবসায়ী আটক এবং টি ৯ ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয় ।
মোঃ মজিবর রহমান শেখ,
সম্প্রতি গত ৬ ফেব্রুয়ারি মঙ্গলবার ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় ঠাকুরগাঁও জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ৫৫ (পঞ্চান্ন) পিচ ইয়াবা ট্যাবলেট ও ১২০ গ্রাম গাঁজা উদ্ধার সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। হরিপুর থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৬ নং –ভাতুরিয়া ইউপির কাঁঠালডাঙ্গী বাজার রোডে জনৈক মোঃ বাদল প্রধান এর বসত বাড়ির সামনে কাঠালডাঙ্গী হতে চৌরঙ্গিগামি হেয়ারিং রাস্তার উপর থেকে ৩৫ (পয়ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আসামী মোঃ শরিফুল ইসলাম (২৮), পিতা- মোঃ হাসিব, সাং- দিলগাঁও, মোঃ রিমন আলী (২৫), পিতা- মোঃ নাজির হোসেন, সাং- হলদি বাড়ি, উভয় থানা- হরিপুর, জেলা- ঠাকুরগাঁওকে আটক করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়ের বিরুদ্ধে হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।
রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ২ নং –নেকমরদ ইউপির অন্তর্গত ভাবকি চন্দনচহট এলাকা হতে ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আসামী শ্রীরাম বাবু (২২), পিতা- শ্রীকান্ত, সাং- চন্দনহাট ভাবকি, থানা-রাণীশংকৈল, জেলা- ঠাকুরগাঁওকে আটক করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়।
রুহিয়া থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১৪ নং– রাজাগাঁও ইউপির অন্তর্গত পাটিয়াডাঙ্গী বাজার অটো স্ট্যান্ড জনৈক বেসদেব এর ঝালাই দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ১২০ (একশত বিশ) গ্রাম গাঁজা উদ্ধার সহ আসামী মোঃ সোবহান আলী (২৪), পিতা- মৃত আব্দুল হক, গ্রাম- উত্তর বটিনা, থানা- রুহিয়া, জেলা- ঠাকুরগাঁওকে আটক করা হয়। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ৩ টি, রাণীর্শকৈল থানা- ১ টি, ভূল্লী থানা- ১ টি, পীরগঞ্জ থানা-১ টি, বালিয়াডাঙ্গী থানা- ২ টি ও হরিপুর থানা- ১ টিসহ সর্ব মোট ৯ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়।
ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর