শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে ছাত্রদল নেতা-কর্মীদের উপর পুলিশের লাঠি চাজ, আহত -১০জন ।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে ছাত্রদল নেতা-কর্মীদের উপর পুলিশের লাঠি চাজ, আহত -১০জন ।
মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে প্রবেশ করে ছাত্র দল নেতাকর্মীদের উপর পুলিশের লাঠি চার্জ, এতে আহত হয়েছেন অন্তত ১০ জন। ১৫ সেপ্টেম্বর
শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন এ তথ্য জানান। সংবাদ সম্মেলনে জানানো হয়, গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে পুলিশ আকর্ষিক ভাবে প্রবেশ করে ছাত্রদলের নেতাকর্মীদের উপর বেধড়ক লাঠি চার্জ করে। এতে ছাত্রদল সভাপতি কায়েস, জয়েন্ট সেক্রেটারী মাহি, সদস্য শিখা ও অফিস সহায়ক আনোয়ার হোসেন সহ প্রায় ১০ জন আহত হয়।
ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন আরও জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ছাত্রদল প্রস্তুতি সভা করছিল। এমন সময় সরকারের কিছু মদদপুষ্ট পুলিশ সদস্য বিএনপি কার্যালয়ে প্রবেশ করে ছাত্রদল নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে। তিনি বলেন, এ ঘটনার পর থেকে পুলিশ বিএনপি নেতাকর্মীদের বাড়িতে চল্লাশি চালিয়ে রুহিয়ায় ছাত্রদলের দুই নেতাকে আটক করে।
তিনি বলেন, যে সমস্ত পুলিশ সদস্য এধরণের ঘটনা ঘটিয়েছে তাদের চিহ্নিত করে রাখা হয়েছে। সময় একদিন আসবে সেদিন তাদের বিরুদ্ধে প্রয়োজিয় ব্যবস্থা গ্রহণ করা হবে। যে সকল পুলিশ সদস্য হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য গিয়েছিলেন তারা হলেন কনস্টেবল মোসাবেরুল, জাহাঙ্গীর এবং এস,আই এনামুল। তারা মিথ্যা মামলা সাজানোর জন্যে এই কাজ করছে বলে জানা গেছে, তিনি আরও বলেন ,হুমকি-ধামকি দিয়ে আন্দোলন থামানো যাবে না। সরকার পতনের যে এক দফা দাবি তা বাস্তবায়নে বিএনপি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ-সভাপতি নূর করিম, বিএনপি নেতা ফয়গাম আলী, আব্দুল হামিদ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর