শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

ক্যান্সারে আক্রান্ত ঠাকুরগাঁওয়ের পারভেজের চিকিৎসায় আর্থিক সহযোগিতা কামনা পরিবারের

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৭৪ বার পঠিত হয়েছে

সারকোমা ক্যান্সারে আক্রান্ত
ঠাকুরগাঁওয়ের পারভেজের চিকিৎসায় আর্থিক সহযোগিতা কামনা পরিবারের
মোঃ মজিবর রহমান শেখ,
পৌর শহরের ফকিরপাড়ার বাসিন্দা মো: পারভেজ হোসেন (৩৪)। ডান পায়ের গোড়ালীতে সারকোমা ক্যান্সারে আক্রান্ত। খুবই জরুরী ভিত্তিতে তার ক্যান্সারের জন্য উন্নত চিকিসার জন্য দেশের বাহিরে নিতে পরমর্শ দিয়েছেন চিকিৎসকেরা।
পারভেজ প্রথমে দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ রেডিওথেরাপি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. সমীরণ কুন্ডুর কাছে চিকিৎসা করিয়েছেন। সেখানে চিকিৎসা শেষে পায়ের গোড়ালির সমস্যা বৃদ্ধি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের অধ্যাপক ডাক্তার মো: সফিকুল আলমের তত্ত্বাবধানে আরও বেশ কয়েকটি পরীক্ষা নীরাক্ষা করান। বিভিন্ন হাসপাতালে ডাক্তার দেখাতে এবং বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করাতে গিয়ে আর্থিকভাবে সর্বশান্ত হয়েছে তার পরিবার।
পারভেজ হোসেন পৌর শহরের কালিবাড়ি বাজারের ১ জন কাঁচামাল ব্যবসায়ি। তার নাবালিকা ২টি কন্যা সন্তান আছে। পায়ের সমস্যার পর থেকে তিনি আর ব্যবসা পরিচালনা করতে পারছেন না। দিন দিন তার পায়ের গোড়ালির সমস্যা বাড়তে থাকলে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট কিছুটা আর্থিক সহযোগিতা পেয়ে তা দিয়ে পাসপোর্ট ও ভারতের ভিসা লাগিয়ে উন্নত চিকিৎসার জন্য গেছেন। পারভেজের মা মোছা: সোভা বলেন, আমার স্বামী কর্মক্ষম হয়ে বাড়িতে পরে আছেন। ছেলে কালিবাড়িতে কাঁচামালের দোকান করে তার ও আমাদের সংসার চালাতো, কিন্তু বর্তমানে সে অসুস্থ হয়ে পরায় আমরা অসহায় হয়ে পরেছি। আমাদের স্থাবর-অস্থাবর সম্পত্তি বলতে কিছুই নেই। ইতিমধ্যে পাসপোর্ট ও ভিসা করতে বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজনদের কাছে অনেক দেনা হয়ে গেছে। আমাদের পরিবারের কারও সঞ্চিত কোন অর্থও নেই। এ অবস্থায় ভারতে নিয়ে তার চিকিৎসা করানো আমাদের পক্ষে সম্ভব নয়; তাই চিকিৎসায় প্রতিবেশী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সহ সমাজের বিত্তবানদের প্রতি আর্থিক সহযোগিতা কামনা করছি। আমার ছেলেকে বাঁচাতে অনুগ্রহ করে যে যার সামর্থ্য অনুযায়ী আর্থিক সহযোগিতা প্রদান করুন। পারভেজ হোসেনের সাথে যোগাযোগ করতে এবং আর্থিক সহযোগিতা পাঠাতে বিকাশ নাম্বার : ০১৭২৪-৯১২৯২৪ এবং ডাচ বাংলা ব্যাংক লি: ঠাকুরগাঁও শাখার পারভেজের মায়ের হিসাব নং-২৬৩১৫৮০০৬৬৭৩৭- (মোছা: সোভা) এর মাধ্যমেও আর্থিক সহযোগিতা পাঠানো যাবে।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর