শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত ।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৪৫ বার পঠিত হয়েছে

মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মঙ্গলবার ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয় । এ উপলক্ষে সকালে বালিয়াডাঙ্গী চৌরাস্তা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ১ মিনিট নীরবতা পালন ও বিশেষ মোনাজাত করা হয়।
পরে বালিয়াডাঙ্গী উপজেলা হলরুমে নির্বাহী অফিসার (ইউএনও) বিপুল কুমার এর সভাপতিত্বে আলোচনা ও পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আলী আসলাম জুয়েল,
সহকারি কমিশনার( ভূমি) ফাতেমাতুজ জোহরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী,
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ খায়রুল আনাম ডন,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি জুলফিকার আলী, বীর মুক্তিযোদ্ধা উপজেলা ভারপ্রাপ্ত কমান্ড সোলেমান আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সইদুর রহমান , বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ রাজিউর রহমান জেহাদ রাজু, প্রমুখ। এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। বক্তারা তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শের কথা তুলে ধরেন। পরে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর