শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

টাঙ্গাইলের নাগরপুরে সৌজন্য সাক্ষাতে আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১০৪ বার পঠিত হয়েছে

 

কাজী মোস্তফা রুমি, টাঙ্গাইল জেলা প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ ২৯মে’২৩ রবিবার বিকাল ৪ ঘটিকার সময় টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভাদ্রা ইউনিয়নে ভাদ্রা বাজারে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণের সাথে সৌজন্য সাক্ষাৎ ও বর্তমান আওয়ামী লীগ সরকারের দেশব্যাপী বিভিন্ন উন্নয়নের চিত্র নিয়ে মতবিনিময় করলেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, দক্ষ নেতৃত্ব, সফল সংগঠক, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ার আসন থেকে বাংলাদেশ আ’লীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।

উক্ত সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়ে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য, ভাদ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হামিদুর রহমান লালন, ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান, স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ সহ সকল ভাতৃপ্রতিম এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উক্ত সৌজন্য সাক্ষাতের পর নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম গণমাধ্যমকে বলেন – নাগরপুর দেলদুয়ারের সমগ্র জনগণ পরিবর্তন চায়। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল-৬ দেলদুয়ার নাগরপুর আসনে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আ’লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তৃণমূলের কাছে পৌঁছে দিচ্ছি।

আমাদের এই কাজের মূল লক্ষ্যই হচ্ছে, নাগরপুর দেলদুয়ারে বাংলাদেশ আওয়ামী লীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তোলা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নের ক্ষেত্রে তৃণমূলের মতামতকে প্রাধান্য দিয়ে টাঙ্গাইল-৬ নাগরপুর-দেলদুয়ার আসনে জনগণের বিপুল ভোটে পুনরায় নৌকা মার্কাকে বিজয়ী করে উন্নয়নের অগ্রযাত্রা অব‍্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশের পাশাপাশি স্মার্ট নাগরপুর দেলদুয়ার নির্মাণে ধারাবাহিকভাবে কাজ করা।

আমি অতীতে যেরকম নাগরপুরের মানুষের বিপদে আপদে যেরকম সাথে ছিলাম, বর্তমান সময়ে যে রকম আছি, ভবিষ্যতেও এভাবেই সকলকে সাথে নিয়ে আওয়ামী লীগকে শক্তিশালী সংগঠন করে তোলার জন্য কাজ করে যাব,ইনশাআল্লাহ্।

আসুন আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি এবং দেশ বিরোধী সকল ষড়যন্ত্র উপেক্ষা করে নতুন প্রজন্মকে একটি সুন্দর নাগরপুর দেলদুয়ার উপহার দেই।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর