শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

খুলনা র‍্যাব-৬এর অভিযানে ডাকাত সর্দার সহ ৫জন গ্রেপ্তার,অস্ত্র উদ্ধার।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৫১ বার পঠিত হয়েছে

খুলনা র‍্যাব-৬এর অভিযানে ডাকাত সর্দার সহ ৫জন গ্রেপ্তার,অস্ত্র উদ্ধার।

খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় পাইপগান ও ককটেলসহ চিহ্নিত সন্ত্রাসী সাঈদসহ মোট ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

খুলনা থেকে নিজস্ব প্রতিবেদক ইমরান জামান কাজল।

 

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য গত ১৯ মার্চ ২০২৪ তারিখ র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানি) একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ একটি টিনশেড বিল্ডিং এর ভিতরে কতিপয় সন্ত্রাসীরা ডাকাতি ও সন্ত্রাসী কার্যকলাপ করার প্রস্তুতি নিচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ রাতে খুলনা জেলার তেরখাদা থানাধীন নিশিপুর সাকিনস্থ টিনশেড বিল্ডিং এর ভিতরে সুকৌশলে অভিযান পরিচালনা করে আসামী

১। মোঃ আবু সাঈদ মোল্লা(৩৪), পিতা-মৃত সাদেক মোল্লা, ০২। মোঃ করিম মোল্লা(৩৬), পিতা-আঃ গফুর মোল্লা, ০৩। মোঃ তরিকুল ইসলাম(৩৫), পিতা-মোঃ গফুর শিকদার, ০৪। মোঃ রাজিব শেখ(২৮), পিতা-মোঃ আজিবর শেখ, ০৫। মোঃ শরিফ গাজী(২৮), পিতা-শহর আলী গাজী, সর্ব সাং-মল্লিকপুর (নিশিপুর), থানা-তেরখাদা, জেলা-খুলনাদেরকে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের মধ্যে প্রধান আসামী মোঃ আবু সাঈদ মোল্লার কাছ থেকে ০২টি পাইপগান ও অন্যান্য আসামীদের কাছ থেকে ০২টি ককটেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,তারা দীর্ঘদিন যাবৎ গোপনে অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে এলাকায় ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে তারা।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে খুলনা জেলার তেরখাদা থানায় হস্তান্তর করতঃ আসামীদের বিরুদ্ধে অস্ত্রআইনে মামলা রুজু করা হয়েছে।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর