শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

১৫ই অগাস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আমরা টুঙ্গিপাড়াবাসী কল্যাণ সমিতির, ঢাকা এর উদ্দ্যোগে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৪১ বার পঠিত হয়েছে

১৫ই অগাস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আমরা টুঙ্গিপাড়াবাসী কল্যাণ সমিতির, ঢাকা এর উদ্দ্যোগে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন।

গত ২৬শে অগাষ্ট ২০২৩ইং রোজ শনিবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী
উপলক্ষ্যে ঢাকার মোহাম্মদপুরে সুচনা কমিনিউটি সেন্টারে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করে আমরা টুঙ্গিপাড়াবাসি কল্যাণ সমিতি।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ কবির হোসেন
সভাপতি, গোপালগঞ্জ জেলা সমিতি, ঢাকা। সভাপতি, বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতি। সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটি।
আরও উপস্থিত ছিলেন শেখ সাইদুল ইসলাম, সভাপতি আমরা টুঙ্গিপাড়াবাসী কল্যান সমিতি, ঢাকা। স্বাগত বক্তব্য রাখেন এম এম কামাল হায়দার, সাধারণ সম্পাদক, আমরা টুঙ্গিপাড়াবাসী কল্যান সমিতি, ঢাকা।
উপস্থিত আরও বক্তব্য রাখেন-শেখ মিলি, সহ-সভাপতি, আমরা টুঙ্গিপাড়াবাসী কল্যান সমিতি, ঢাকা এবং সভাপতি, ধানমন্ডি থানা মহিলা আওয়ামীলীগ। অ্যাডভোকেট কাজী এখলাচুর রহমান, আহ্বায়ক, গোপালগঞ্জ জেলা আইনজীবী কল্যান সমিতি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট। গাজী মঞ্জুরুল ইসলাম, সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট সমাজ সেবক। শেখ শাফিনুল হক, সহ-সভাপতি, আমরা টুঙ্গিপাড়াবাসী কল্যান সমিতি, ঢাকা। অ্যাডভোকেট আলী আহমেদ, সাধারণ সম্পাদক, গোপালগঞ্জ জেলা আইনজীবী কল্যান সমিতি, ঢাকা। হাবিবুর রহমান মিজান, সাবেক সাধারণ সম্পাদক, মোহাম্মদপুর, আদাবর, শেরে বাংলা থানা আওয়ামী লীগ। আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক, ১৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর।
বক্তরা বলেন, যে বঙ্গবন্ধুর জন্য আজ আমাদের এই দেশ স্বাধীনতা পেয়েছে তাকে সহ তার পরিবারের ১৮ জন সদস্যকে নির্মম ভাবে ঘাতকরা হত্যা করে শহীদ করেছে। এখনো যেসব ঘাতকরা পলাতক আছে তাদেরকে দেশে এনে বিচারের রায় কার্যকর করে এই দেশকে কলংকমুক্ত করতে হবে। প্রধান অতিথির বক্তব্যে শেখ কবির হোসেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ তার পরিবারের সবাই কিভাবে বঙ্গবন্ধুকে ও দেশের স্বাধীনতার জন্য সহযোগিতা করেছেন সেই বিষয়ের নানা স্মৃতি বিজড়িত দিক তুলে ধরেছেন।
আলোচনা ও দোয়া মাহফিলের শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টারঃ মোঃ শিহাব উদ্দিন শেখ।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর