শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে ৫ বোতল ফেন্সিডিল, ৬০ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৩৭ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৫০ গ্রাম গাঁজা, ৫ লিটার চোলাইমদ সহ ৮ জন মাদক ব্যবসায়ী ও ৬ জন জুয়ারীকে গ্রেফতার এবং ১১ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৩১ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে ৫ বোতল ফেন্সিডিল, ৬০ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৩৭ পিচ ইয়াবা ট্যাবলেট, ১৫০ গ্রাম গাঁজা, ৫ লিটার চোলাইমদ সহ ৮ জন মাদক ব্যবসায়ী ও ৬ জন জুয়ারীকে গ্রেফতার এবং ১১ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়।
মোঃ মজিবর রহমান শেখ,
সম্প্রতি গত ১৬ জানুয়ারী মঙ্গলবার ঠাকুরগাঁও জেলার সুযোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ৫ (পাঁচ) বোতল ফেন্সিডিল, ৬০ (ষাট) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৩৭ (সাইত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট, ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা, ৫ (পাঁচ) লিটার চোলাইমদ উদ্ধারসহ মোট ৮ জন মাদক ব্যবসায়ী এবং ৬ জন জুয়ারীকে গ্রেফতার করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৮ নং- বড়বাড়ী ইউনিয়নের অন্তর্গত ফুলতলা গ্রামস্ত জনৈক সাদেকুল (৪৫), পিতা- মৃত রিলিপ চেয়ারম্যান এর মার্কেট এর উওর পাশে জনৈক কমিরুল(৫০) এর খড়ি রাখার ঘরের পূর্ব পাশে ফাকা জায়গা থেকে ৫(পাঁচ ) বোতল ফেনসিডিল উদ্ধারসহ আসামী মোঃ আলামিন (২৮), পিতা- মোঃ দর্শন আলী, মাতা- মোছা- আলেমা বেগম, সাং-বালিয়াডাঙ্গী (মিস্ত্রিপাড়া), থানা- বালিয়াডাঙ্গী, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ২নং- চাড়োল ইউনিয়নের অন্তর্গত ছোট সিংগিয়া গ্রামস্থ লাহিড়ীহাট বাজারে ইউসুফ কসমেটিক্স’ নামক দোকান ঘরের ভিতরে ধৃত আসামি মোঃ সাইফুল ইসলাম (৩২), পিতা- মোঃ বশিরুল হক, মাতা- মোছাঃ পোশেদা বেগম, সাং- চাকদহ, থানা- বালিয়াডাঙ্গী, জেলা- ঠাকুরগাও এর হেফাজত থেকে ২৫ (পঁচিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১৩ নং- গড়েয়া ইউনিয়নের অন্তর্গত পলাতক মোঃ শাহিন আলম (৪১), পিতা- মৃত আকবর আলী, স্থায়ী: সাং- ঢাঙ্গীপুকুর, থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁও বসত বাড়ীর ভিতর থেকে ২০ (বিশ) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ নুরনবি (২৫), পিতা- মোঃ বাবলু, স্থায়ী: গ্রাম- চোঙ্গাখাতা, থানা- ঠাকুরগাঁও সদর, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৩ নং- আকচা ইউনিয়নের আকচা মৌজাস্থ টাংগন নদীর পূর্বদিকে জনেক মোঃ জগেশ চন্দ্র বর্মন এর আবাদী ধানী ফাকা জমিতে জুয়া খেলার অপরাধে ৩ জন আসামীকে গ্রেফতার করা হয়।
আসামীদের নাম- মোঃ রেজাউল ইসলাম (৫২), পিতা- মৃত বসির উদ্দিন, মাতা- মৃত রেজিয়া খাতুন, সাং- পশ্চিম গোয়ালপাড়া, (মাদ্রাসার পূর্ব দিকে),
মোঃ নাসিমুল হাসান শান্ত (৫২), পিতা- মৃত তুলা, মাতা- মৃত তরু, সাং- টিকিয়াপাড়া, (সেনুয়া বাজারের সামনে) এবং মোঃ ইবনে দিদার রনি (৩৯), পিতা- মৃত সাদেকুল ইসলাম, সাং-পশ্চিম গোয়ালপাড়া, (মাদ্রাসার পূর্ব দিকে), সর্ব থানা ও জেলা-ঠাকুরগাও।
ঘটনাস্থল থেকে নিম্ন বর্ণিত জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়- ১ (এক) টি তাসের বান্ডিল, ১ (এক) টি কালো রংয়ের পলিথিন। যার দৈর্ঘ্য ও প্রস্থ অনুমান ৮ হাত, তাস খেলার বোর্ড হইতে মোট= ১,১০০/- (এক হাজার একশত) টাকা। যাহার ৫০০ টাকার নোট ১ টি, ১০০ টাকার নোট ৬ টি এবং ৪ (চার) জোড়া ব্যবহারীক পুরাতন সেন্ডেল। উক্ত আসামীদের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় জুয়া আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়। রুহিয়া থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ২১নং- ঢোলারহাট ইউনিয়নের অন্তর্গত ঢোলারহাট বাজার হতে বড়দেশ্বরী গামী পাকা রাস্তায় ঢোলারহাট বাজারের পূর্ব পাশে জনৈক আউয়াল খান এর মিলচাতালের দক্ষিন পাশে পাকা রাস্তা থেকে ২ (দুই)টি সাদা প্লাষ্টিকের ২ লিটার বোতলে (২+২)= ৪ (চার) লিটার এবং একটি ১ (এক) লিটার বোতলে ১ (এক) লিটার চোলাইমদ সর্বমোট (৪+১) = ৫ (পাঁচ) লিটার চোলাইমদ উদ্ধারসহ আসামী শ্রী তিলক চন্দ্র বর্মন (২৩), পিতাঃ শ্রী- অন্তরাম রায়, সাং- মাধবপুর, থানা-রুহিয়া, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ২নং- নেকমরদ ইউনিয়নের অন্তর্গত নেকমরদ বাজারের ধানহাট থেকে ১৫০ (একশত পঞ্চাশ) শুকনো গাঁজা উদ্ধারসহ আসামী মোঃ মনতাজ আলী (৫০), পিতা- মৃত তৈয়ব আলী, মাতা- মৃত হামেদা বেগম, সাং- খেরবাড়ী মেহেদী সাগর, ওয়ার্ড নং- ১, ১নং -গেদুরা ইউপি, থানা- হরিপুর, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। পীরগঞ্জ থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৯নং- সেনগাঁও ইউনিয়নের অন্তর্গত সির্ন্দুনা মৌজাস্থ জনৈক মোঃ জহিরুল ইসলাম, পিতা- মোঃ জব্বার আলী এর বসতবাড়ীর সংলগ্ন বলাইহাট হইতে গোদাগাড়ি গামী পাকা রাস্তার উপর থেকে ২০ (বিশ) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ আঃ আউয়াল (৩০), পিতা- মৃত এনায়েত উল্লাহ, সাং- দানাজপুর (বড়মোলানীপাড়া), থানা-পীরগঞ্জ, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
বালিয়াডাঙ্গী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৫ নং – দুওসুও ইউনিয়নের অন্তর্গত সনগাঁও (চৌকাবস্তি) গ্রামস্থ্য পলাতক আসামী মোঃ আনোয়ার হোসেন (৩০), পিতা- মৃত মোহাম্মদ হোসেন এর বসত বাড়ির পূর্ব ভিটার পশ্চিম দুয়ারী ঘরের বারান্দায় জুয়া খেলার অপরাধে আসামী ১) মোঃ আব্দুল খালেক(৫০), পিতা- মোঃ জয়নাল আবেদীন, স্থায়ী: গ্রাম- লালাপুর, থানা- বালিয়াডাঙ্গি, জেলা- ঠাকুরগাঁও, ২) মোঃ খয়রুল ইসলাম (৫০), পিতা- মৃত খমির উদ্দীন, স্থায়ী: গ্রাম- সনগাঁও (চৌকাবস্তি), থানা- বালিয়াডাঙ্গী জেলা-ঠাকুরগাঁও এবং ৩) মোঃ মতিউর রহমান(৬০), পিতা- মৃত মফিজ উদ্দীন, স্থায়ী: গ্রাম- সনগাঁও (চৌকাবস্তি), থানা- বালিয়াডাঙ্গি, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকে নিম্ন বর্ণিত জুয়া খেলার সামগ্রী জব্দ করা হয়- (ক) জুয়া খেলার তাস সর্বমোট-৫২ টি, (খ) তাস খেলার বোর্ডে সর্বমোট= ৪৫০/-(চারশত পঞ্চাশ) টাকা, যাহার মধ্যে ৫০(পঞ্চাশ) টাকার নোট ১ (এক) টি, ২০/- (বিশ) টাকার নোট ৫টি, ১০ (দশ) টাকার নোট ৩০টি। (গ) তাস খেলারত প্লাষ্টিকের বস্তা ১ (এক) টি। পরবর্তীতে আসামীদের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানায় জুয়া আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়। রাণীশংকৈল থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ৫ নং -বাচোর ইউনিয়স্থ সহোদর গ্রামস্থ রাণীশংকৈল হইতে পীরগঞ্জ গামী পাকা রাস্তার উপর ইক্ষু সেন্টারের সামন থেকে ১২(বার) পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী মোঃ ফরিদ (৩০), পিতা- মোঃ জয়নাল আবেদিন, সাং- সহোদর, থানা- রাণীশংকৈল, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাণীশংকৈল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন ১৭ নং- জগন্নাথপুর ইউনিয়নের অন্তর্গত ৫ নং- ওয়ার্ড এর ১ নং- স্বাক্ষি জনৈক মো: শাহজাহান আলীর বাড়ির সামনের চলাচলের রাস্তার উপর থেকে ২০ (বিশ) পিস মাদকদ্রব্য ট্যাপেন্টাডোল উদ্ধারসহ আসামী মোঃ রমজান আলী (২২), পিতা- মোঃ ফারুক ইসলাম, সাং-খাগড়াবাড়ি, থানা- ঠাকুরগাঁও সদর, জেলা-ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা- ৪ টি, রাণীশংকৈল থানা- ১ টি, বালিয়াডাঙ্গী থানা- ২ টি, হরিপুর থানা- ১ টি, ভূল্লী থানা- ২ টি ও পীরগঞ্জ থানা- ১ টি সহ সর্বমোট ১১ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর