শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ২ জন আসামী গ্রেফতার ১৬ টি ওয়ারেন্ট নিষ্পত্তি !

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৩০ বার পঠিত হয়েছে

ঠাকুরগাঁওয়ে পুলিশের উদ্যোগে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ২ জন আসামী গ্রেফতার ১৬ টি ওয়ারেন্ট নিষ্পত্তি !
মোঃ মজিবর রহমান শেখ,
সম্প্রতি গত ২১ নভেম্বর মঙ্গলবার ঠাকুরগাঁও জেলার সুযোগ্য ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মহোদয়ের সার্বিক দিক-নিদের্শনায় অত্র ঠাকুরগাঁও জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ ২ জন আসামী গ্রেফতার করা হয়।
ঠাকুরগাঁও সদর থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে হাজীপাড়া পুরাতন বাস স্টান্ড রূপসী প্যাট্রোল পাম্প সংলগ্ন জনৈক নূর ইসলাম ঠিকাদারের মালিকানাধীন ‘স’মিলের ভিতরে ফাকা জায়গায় অভিযান পরিচালনা করে নেশা জাতীয় মাদকদ্রব্য ১৮ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার সহ আসামী গ্রেফতার করা হয়। আসামি হলেন- ঠাকুরগাঁও শান্তিনগর গ্রামের মীর আতাউর রহমানের ছেলে মোঃ রিপন (৪০), এবং ঠাকুরগাঁও মুসলিম নগর আব্দুল মজিদের ছেলে মোঃ এরশাদ (৩৫), কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঠাকুরগাঁও জেলার সদর থানা-৩ টি, পীরগঞ্জ থানা- ৪ টি, বালিয়াডাঙ্গী থানা- ২ টি, হরিপুর থানা- ২ টি, রাণীশংকৈল থানা- ২ টি, রুহিয়া থানা- ২ টি ও ভূল্লী থানা- ১ টিসহ সর্বমোট ১৬ টি ওয়ারেন্ট নিষ্পত্তি করা হয়। ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর