শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

রাণীশংকৈলে শেখ রাসেল দিবস পালিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৪৪ বার পঠিত হয়েছে

রাণীশংকৈলে শেখ রাসেল দিবস পালিত

মেহেদী হাসান , রাণীশংকৈল (ঠাকুরগাঁও)
ঠাকুরগাঁও রাণীশংকৈলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী ও শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

বুধবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন- উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স, জাতীয় শেখ রাসেল শিশু কিশোর পরিষদ, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা হলরুমে আলোচনা সভায় মিলিত হয় এবং প্রজেক্টরের মাধ্যমে সম্প্রচারিত মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অনুষ্ঠান সরাসরি সম্প্রচারণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. আব্দুস সামাদ চৌধুরী, যুব উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম,পল্লীবিদ্যুৎ কর্মকর্তা নেজামুল হক, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা শিশু কিশোর পরিষদ সভাপতি জাকারিয়া হাবীব ডন, শেখ রাসেল পরিষদ নেতৃবৃন্দ সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারী শিক্ষকবৃন্দ ও উপজেলার কর্মরত সংবাদকর্মীরা আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে আলোচনা সভা, কুইজ, চিত্রাংকন সহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর