শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

জনগণকে শতভাগ সেবা দেওয়ায় আগামী নির্বাচনে শেখ হাসিনা বিপুল ভোটে জয়লাভ করবেন

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৬৬ বার পঠিত হয়েছে

জনগণকে শতভাগ সেবা দেওয়ায় আগামী নির্বাচনে শেখ হাসিনা বিপুল ভোটে জয়লাভ করবেন
-অরুনাংশু দত্ত টিটো ,
মোঃ মজিবর রহমান শেখ,
ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো বলেছেন, জননেত্রী শেখ হাসিনা সারাদিন সাধারণ মানুষের কথা ভাবেন। সকল প্রকার ভাতা শতভাগ বাস্তবায়ন করা হয়েছে। যারা সুবিধাভোগী তারা এত সুযোগ-সুবিধা গ্রহনের পরে যদি আপনারা বেইমানি করেন তাহলে হবে না। আমি বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষজনের জন্য সারা বাংলাদেশে যেভাবে সেবা দান তিনি করেছেন, আগামী ২৪ সালের নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে তিনি আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। তিনি ১৮ অক্টোবর বুধবার বিকেলে শুখানপুকুরী ইউপি কার্যলয় চত্বরে ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষার আওতাধীন সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন,
শুখানপুকুরী ইউনিয়নের চেয়ারম্যান মো: আনিছুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, বিশেষ অতিথি ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সহ- সভাপতি অশোক কুমার দাস, শুখানপুকুরী ইউনিয়ন আ’লীগের সভাপতি জীবন চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, মো: আব্দুল কুদ্দুস, ইউপি সদস্য মানিক হোসেন, ধনবীর চন্দ্র পাল, নারী ইউপি সদস্য দিপালী রায়, রমেশ চন্দ্র রায়, সুবিধাভোগী চিনিফুল বেগম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এ্যড. অরুনাংশু দত্ত টিটো বলেন, প্রধানমন্ত্রী শুধু তার দায়িত্ব পালন করে চুপ থাকেননি। তিনি আজকে সাধারণ মানুষের জন্য, আপনাদের জন্য কতগুলি ভাতা, দেখবেন, বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন, প্রতিবন্ধী, গৃহহীনদের জন্য ঘর বরাদ্দ দিয়েছেন। বিশ্বের কোন দেশে এমন রাষ্ট্রপ্রধান পাবেন না। তিনি পেরেছেন। করোনা ভাইরাস যখন সারা বিশ্বকে হার মানিয়ে গিয়েছিল, ঠিক তখন প্রধানমন্ত্রীর স্মার্ট দিক নির্দেশনায় পৃথিবীর সবচেয়ে কম মানুষ মারা গেছে বাংলাদেশে। তিনি বাংলাদেশের সাধারণ মানুষদের বাঁচানোর জন্য ভর্তুকি দিয়ে ১ হাজার ৫শ টাকায় কিনে বিনা পয়সায় একটা নয় ৩ টা টিকা প্রদানের ব্যবস্থা করেছেন। বিশ্বের কোন দেশ এমন পারে নাই। অপরদিকে একটি দল বিএনপি কত কি বলে, তোমাদের শরীরে যে টিকা সেটা কে দিয়েছে, জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন। তিনি আরও বলেন, বর্তমান এত রাস্তাঘাট পাকাঁ, স্কুল কলেজ বড় বড় বিল্ডিং কে দিয়েছে বর্তমান সরকার দিয়েছে। আজকে দেখবেন ঢাকায় গেলে ফাইওভার, মেট্রোরেল, মাটির নিচ দিয়েও পাতাল রেল হবে। ঠাকুরগাঁও থেকে ঢাকায় প্রতিদিন ৩টা ট্রেন যাচ্ছে, ৩টা আসছে। এই যে পরিবর্তনের বাংলাদেশ এটা জননেত্রী শেখ হাসিনার সময়ে। এগুলো নিয়ে একাত্তরের পরাজিত শক্তি হিংসা করে। তারা মনে করে এই সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে কি হবে, এই সরকারকে জনগন ভালবাসবে, বারবার ভোট দিবে। আমি গর্ব করে বলতে পারি বিএনপি আমাদের সাথে ৭ বার নির্বাচন করে একবার ভুয়া ভোটার তালিকায় জিতেছে। এখানে আ’লীগ ছাড়া অন্য কোন দলের খাওয়া নাই। সরকার পরিবর্তন হলে এই ভাতাগুলি বন্ধ হয়ে যেতে পারে। তাই আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ করে নৌকা প্রতীকে ভোট দিতে হবে, শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী করতে হবে। ষড়যন্ত্র চলছে, দেশের বিরুদ্ধে। লাভ নেই; সাধারণ জনগন আছে সবাই মিলে এই ষড়যন্ত্র মোকাবেলা করে আবারও শেখ হাসিনাই বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন বারবার এটাই বাস্তব।

মোঃ মজিবর রহমান শেখ
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
০১৭১৭৫৯০৪৪৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর