শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

“স্থানীয় সরকার দিবস”২০২৩ উদযাপণ উপলক্ষে শার্শায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৪ বার পঠিত হয়েছে

“স্থানীয় সরকার দিবস”২০২৩ উদযাপণ উপলক্ষে শার্শায় বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ জমির হোসেন স্টাফ রিপোর্টারঃ-“স্থানীয় সরকার দিবস”২০২৩ উদযাপণে,”সেবা ও উন্নতীর দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগে এক বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ উপলক্ষে শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণে ০৩(তিন) দিন ব্যাপি “উন্নয়ন মেলা”র উদ্বোধণ করা হয়য়। এ সকল অনুষ্ঠানে সহযোদ্ধা হিসেবে অংশগ্রহণ করে “বেনাপোল পৌরসভা”।

রবিবার(১৭ সেপ্টেম্বর) সকালে আয়োজিত অনুষ্ঠান গুলোয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। সভাপতিত্ব করেন-নারায়ণ চন্দ্র পাল(উপজেলা নির্বাহী অফিসার,শার্শা,যশোর)।

বিশেষ অতিথিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন-মোঃ নাসির উদ্দিন(মেয়র,বেনাপোল পৌরসভা),মেহেদী হাসান(ভাইস চেয়ারম্যান,শার্শাউপজেলাপরিষদ),
ফারজানাইসলাম,সহকারীকমিশনার(ভূমি),শার্শা,যশোর,মোঃ আকিকুল ইসলাম(অফিসার ইনচার্জ,শার্শা থানা), মোঃ কবির উদ্দিন আহম্মেদ তোতা(চেয়ারম্যান,১০নং ইউনিয়ন পরিষদ),সেলিম রেজা বিপুল(চেয়ারম্যান,১১ নং নিজামপুর ইউনিয়ন),মোজাফ্ফর আহম্মেদ(সাবেক কমান্ডার,শার্শা মুক্তিযোদ্ধা সংসদ)। এ ছাড়াও শার্শা উপজেলা পরিষদ কার্যালয় সংলগ্ন বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

অতিথিবর্গ শার্শা,র স্থানীয় সরকার কর্তৃক সেবা গ্রহীতা ও উদ্যোক্তাদের সাথে নিয়ে বর্ণাঢ্য র‍্যালি টি শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণ প্রদক্ষীণ করে। র‍্যালি শেষে ১৭-১৯ ইং তারিখ পর্যন্ত ০৩(তিন) দিন ব্যাপি “উন্নয়ণ মেলা”র উদ্বোধন করেন-প্রধান অতিথি সিরাজুল হক মঞ্জু।

এ উপলক্ষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় সভাপতির স্বাগতিক বক্তব্য শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সিরাজুল হক মঞ্জু সেবা গ্রহীতা ও উদ্যোক্তাদের উদ্দেশ্যে বলেন,
“দেশের উন্নয়ন ও সমৃদ্ধি একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এনে দিতে পারেন, এই মুহুর্তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই, এটা দেশপ্রেমিক স্বাধীনতাপ্রিয় জনগণ ভাল করেই জানেন।
সারাদেশে যে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড চলছে, তার ধারাবাহিকতা রক্ষা করতে হলে, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সকল ভাতা কার্যক্রম বহাল রাখতে হলে এবং ভবিষ্যতে আরো বেশী পেতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিস্ময়কর নেতৃত্ব অব্যাহত রাখতে হবে”।

অনুষ্ঠানে ২০২৩-২৪ অর্থ বছরে খরিফ-২ মৌসুমে প্রণোদনা কর্মসুচি’র আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে মাশকলাই এর সার ও বীজ বিতরণ করা হয়।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর