শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

যশোর জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মোঃ আকিকুল ইসলাম

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০ বার পঠিত হয়েছে

যশোর জেলার শ্রেষ্ঠ ওসি হলেন মোঃ আকিকুল ইসলাম

মোঃ জমির হোসেন,স্টাফ রিপোর্টার:- যশোর জেলা পুলিশের কল্যাণ সভায় জেলার ০৯ টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আকিকুল ইসলাম।

বুধবার(১৩ সেপ্টেম্বর) সকালে যশোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে‌ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে এস এম আকিকুল ইসলামকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ(ওসি) ঘোষণা করেন জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম।

সন্মাননা প্রদানকালীন সময় উপস্থিত ছিলেন,জেলা পুলিশের পিবিআই, সিআইডি, হাইওয়ে পুলিশ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

শার্শা থানা সূত্রে জানা যায়,ওসি মোঃ আকিকুল ইসলাম শার্শা থানায় যোগদান করার পর থেকে মাদক, সন্ত্রাসী দমন, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক বিভিন্ন কর্মকাণ্ড সুষ্ঠু ও নির্ভুলভাবে পালন করা,অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, অপরাধ নিবারণ, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলা সমূহের তদন্তের অগ্রগতিতে সাফল্য অর্জন করায়
জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হন।

সন্মাননা সনদ পেয়ে ওসি মোঃ আকিকুল ইসলাম মুঠো ফোনে জানান, শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার পাওয়ায় জনগণের হয়ে কাজ করার দায়িত্ব আরও বেড়ে গেল। এই মর্যাদা যেন ধরে রাখতে পারি, সাধারণ জনগণের আস্থা অর্জনে আরও উদ্যোগ নেব। থানায় এসে কোনো মানুষ যাতে বলতে না পারে পুলিশ খারাপ। পুলিশ হবে জনগণের বন্ধু, যশোর পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় জনবান্ধব পুলিশের দৃষ্টান্ত স্থাপনে নিরলসভাবে কাজ করে যাচ্ছি, আমার শার্শা থানার সকল এসআই, এএসআই, কনস্টেবল সহ আমার সহকর্মী অফিসারদের প্রতি কৃতজ্ঞতা জানাই। যে কোন পুরস্কার দায়িত্ব বাড়িয়ে দেয়, আগামীতে সেবার মান বাড়িয়ে পুলিশ এবং সেবা গ্রহিতার মধ্যে সুসম্পর্ক গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাবো।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর