শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

ভ্রাম্যমান অভিযানে ডক্টরস্ ক্লিনিকে জরিমানা ও ডাক্তার দেলোয়ার পত্নীতলায় অপারেশনে নিষিদ্ধ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪১ বার পঠিত হয়েছে

ভ্রাম্যমান অভিযানে ডক্টরস্ ক্লিনিকে জরিমানা ও ডাক্তার দেলোয়ার পত্নীতলায় অপারেশনে নিষিদ্ধ

জামিল আহম্মেদ , পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় ডক্টরস্ ক্লিনিকে ভ্রাম্যমান অভিযান চালিয়ে ১ লাখ টাকা জরিমানা ও ডাক্তার দেলোয়ার হোসেন কে পত্নীতলায় সকল প্রকাশ অপারেশন নিষিদ্ধ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: রুমানা আফরোজ।

মঙ্গলবার ( ১২ সেপ্টেম্বর ) সন্ধায় পত্নীতলা উপজেলার ডক্টরস্ ক্লিনিক পরিদর্শন করেন পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম খালিদ সাইফুল্লাহ। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: রুমানা আফরোজ। অভিযানে ডক্টরস্ ক্লিনিকের বিভিন্ন অনিয়মের কারণে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পলাশ চন্দ্র দেব।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম খালিদ সাইফুল্লাহ বলেন, আমরা গোপন তথ্যেও ভিত্তিতে জানতে পারি ডক্টরস ক্লিনিকে ডা. দেলোয়ার হোসেন সহকারী সার্জন ও এনেস্তেশিয়া ডাক্তার ছাড়া অপারেশন করছেন। আমরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ডক্টরস্ ক্লিনিকের ১ লক্ষ টাকা জরিমানা ও ডা. দেলোয়ার হোসেন কে পত্নীতলায় সকল প্রকাশ অপারেশন করা নিষিদ্ধ ঘোষণা করা হয়। তিনি আরো বলেন, জনস্বার্থে এই অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।
এবিষয়ে ভ্রাম্যমান অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: রুমানা আফরোজ বলেন, রোগীদের জীবন দিয়ে কাউকে খেলা করতে দেওয়া হবেনা। যার বাস্তব একটি উদাহরণ হলো আজকের এই অভিযান। এখন থেকে নিয়মিত এ অভিযান পরিচালনা করা হবে।

জামিল আহম্মেদ
পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি:

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর