শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

আশাশুনি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ যাচাই-বাছাই সম্পন্ন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবু তাহের।

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত হয়েছে

আশাশুনি জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ যাচাই-বাছাই সম্পন্ন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবু তাহের।

সাতক্ষীরা জেলা প্রতিনিধি: জিএম আবু জাফর

মঙ্গলবার আশাশুনি  উপজেলা নির্বাহী কর্মকর্তা রনি আলম নুর ও উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব স্বাক্ষরিত তালিকায় শিক্ষা ক্ষেত্রে অনন্যঅবদানের জন্য শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, প্রধান শিক্ষিকা, সহকারী শিক্ষক, সহকারী শিক্ষিকা, শ্রেষ্ঠ কাব শিক্ষক, শ্রেষ্ঠ কর্মচারী, শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার ও শ্রেষ্ঠ স্কুলের স্বীকৃতি প্রধান করা হয়।

ঘোষণা অনুযায়ী উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন খাজরা ইউনিয়নের গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।    আবু তাহের।শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা আফরোজা খাতুন,শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন বুধহাটা ইউনিয়নের বেউলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিধান চন্দ্র মন্ডল ও সহকারী শিক্ষিকা রঞ্জিতা খাতুন। শ্রেষ্ঠ কাব শিক্ষক দরবেশ ই রসুল, প্রাথমিক শিক্ষা প্রশাসনের শ্রেষ্ঠ কর্মচারী নির্বাচিত হয়েছেন অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আলমগীর হুসাইন, শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার শাহজাহান আলী।

শ্রেষ্ঠ সরকারি প্রাথমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে বড়দল ইউনিয়নের চাম্পাখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন উত্তর চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মেহেরুন্নেসা প্রমূখ।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর