শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

*মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় আলোচিত আছমা হত্যা মামলার দীর্ঘদিন পলাতক আসামি রুনা বেগম’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত হয়েছে

*মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকায় আলোচিত আছমা হত্যা মামলার দীর্ঘদিন পলাতক আসামি রুনা বেগম’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০।*

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরন ও ধর্ষণসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ১০ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:০৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন পাগলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার মামলা নং-৯২(৮)১৫, ধারাঃ ৩০২/৩৪ দন্ডবিধি। উল্লেখিত হত্যা মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত দীর্ঘদিন পলাতক আসামি রুনা বেগম (৩০), স্বামী-শাহজালাল, সাং- মড়ইতলা মধ্যেরচর, থানা-সিরাজদিখান, জেলা-মুন্সীগঞ্জ’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর থেকে নারায়ণগঞ্জের ফতুল্লাহসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর