শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

রাণীশংকৈলে জাতীয়করনকৃত প্রাথমিক শিক্ষক ঐক্য পরিষদের আহব্বায়ক কমিটি গঠন

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৮১ বার পঠিত হয়েছে

মোঃমেহেদী হাসান , রাণীশংকৈল (ঠাকুরগাঁও)

নব-জাতীয়করনকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ৫০℅ গননা,প্রধান শিক্ষক ও টাইম স্কেল সহ অন্যান্য দাবি আদায়ের লক্ষ্যে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল নব-জাতীয়করনকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আয়োজনে শনিবার (১২ই আগষ্ট) সকাল ১১টায় কারিগরি কলেজ হলরুমে প্রধান শিক্ষক আহসান হাবিবের সভাপতিত্বে নব জাতীয়করনকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ঐক্য পরিষদের ১৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও জেলার নব জাতীয়করনকৃত প্রাথমিক শিক্ষক ঐক্যজোট পরিষদের আহব্বায়ক আঃ মান্নান,হরিপুর নব জাতীয়করনকৃত প্রাথমিক শিক্ষক ঐক্যজোট কমিটির আহব্বায়ক শামশুল হক,প্রধান শিক্ষক শরিফুল ইসলাম শরিফ,আঃ মান্নান,কুশমত আলী।

অনুষ্ঠানে কোরান তেলোয়াত করেন প্রধান শিক্ষক আঃ হাকিম,গীতা পাঠ করেন প্রধান শিক্ষক খগেষ বাবু,অনুষ্ঠান পরিচালনা করেন প্রধান শিক্ষক হিরু। রাণীশংকৈল নব জাতীয়করনকৃত প্রাথমিক বিদ্যালয়ের ঐক্যজোট কমিটির আহব্বায়ক পদে প্রধান শিক্ষক আহসান হাবিব,যুগ্ন-আহব্বায়ক প্রধান শিক্ষক কুশমত আলী,আঃ মান্নান,ওয়াহাব আলী,সাদেকুর রহমান হিরু,শরিফুল ইসলামকে নির্বাচিত করা হয়। সম্পাদক পদে হরিলাল রায়,যুগ্ম সম্পাদক পদে সারোয়ার হোসেন, আফরোজা খাতুন,রমজান আলীকে নির্বাচিত করা হয়। সদস্য পদে ফজলুল করিম,জয়নাল আবেদীন,জোতিষ চন্দ্র,ধরনি প্রসাদ, আনোয়ারুল ইসলাম,আঃ হাকিম,রুস্তম আলী, সাহিরুল ইসলাম ও আঃ খালেক সহ মোট ১৯ সদস্য বিশিষ্ট একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রায় ২ শতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর