শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

পত্নীতলায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগ – ছাত্রলীগ নেতা পারভেজ পালাতক

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৩২৩ বার পঠিত হয়েছে

 

জামিল আহম্মেদ, পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় গৃহবধুকে ধর্ষণের অভিযোগে পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরাফাত হোসেন পারভেজসহ ৮ জনের বিরুদ্ধে ধর্ষণের মামল দায়ের করা হয়েছে। এদিকে মামলা দায়েরের পর থেকে গ্রেফতার এড়াতে পালাতক রয়েছে ছাত্রলীগ নেতা পারভেজ।

বৃহস্পতিবার ১০ আগষ্ট বিকেলে মামলা বিষয়টি নিশ্চিত করেছেন পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) পলাশ চন্দ্র দেব।

পত্নীতলা থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, ১ নং বিবাদী মাহবুব আলম গত বুধবার ৯ আগষ্ট সকাল ১০ টায় মোবাইল ফোনে যোগাযোগ করে বেড়াইতে যাবার কথা বলে। বাদী তার ৪ বছরের কন্যা সন্তান কে নিয়ে সকাল আনুমানিক ১০.৩০ মিনিটে ছাতরা বাজারে পৌঁছাইলে একটি মোটরসাইকেল নিয়ে মাহবুব ও জিসান অপেক্ষা করে। তারা আমাকে ও আমার মেয়েকে বেড়াইতে নিয়ে যাওয়ার কথা বলে নজিপুর বাসস্ট্যান্ড গোল চত্বরে নিয়ে আসে। নজিপুর বাসস্ট্যান্ডে নাস্তা করে বিবাদী তৈয়ব এর বাসায় নিয়ে যায়। সেখানে বাদীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিবাদী জোড় পূর্বক ধর্ষণ করে।
এ মামলায় পত্নীতলা থানা পুলিশ চারজন কে আটক করে আদালতে প্রেরণ করেছেন।

আসামীগণ যথাক্রমে ১. মো: মাহবুব আলম(২৫) পিতা আব্দুল মান্নান ২. জিহাদ হাসান জিসান ( ১৬ ) পিতা মো: বাবুল রানা হামিদ। উভয় সাং: কান্দইল, নিয়ামতপুর, ৩. নজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আরাফাত হোসেন পারভেজ ( ২১ ) পিতা অজ্ঞাত, নজিপুর পলিপাড়া, নজিপুর পৌরসভা, পত্নীতলা , নওগাঁ, ৪. মো: তৈয়ব আলী ( ২২ ) পিতা মো: তৈমুর আলী, ৫. মেজবাউল হক ( ইমন), পিতা মোজাফ্ফর রহমান উবয় সাং: পত্নীতলা বাজার, ৬.তন্ময় মন্ডল (২০) পিতা মো: বিদ্যুৎ মন্ডল, সাং: গোপিনগর ৭. রিপন (২৫) পিতা মো: হাবিবুর রহমান সাং: ব্যাংডোম, ৮. মাহবুব আলম ( ২৮ ) পিতা মো: লকবির রহমান সাং: হরিরামপুর, উভয় সাং পত্নীতলা ,জেলা: নওগাঁ।

এবিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) পলাশ চন্দ্র দেব বলেন, এবিষয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করা করা হয়েছে এবং পাঁচজনকে কে আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বাঁকি আসামীদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান চলমান আছে।

নওগাঁ জেলা ছাত্রলীগ সভাপতি মো: সাব্বির রহমান বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি আদর্শের নাম। যারা আমাদের প্রাণ প্রিয় ছাত্র সংগঠন ছাত্রলীগ কে কলঙ্কিত করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। সংগঠনের ক্ষমতার অপব্যবহার করে যারা আইন নিজের হাতে তুলে নিবে তাদের দায়ভার কোনদিন বাংলাদেশ ছাত্রলীগ নিবেনা। পত্নীতলার নজিপুর পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরাফাত হোসেন পারভেজ এর বিষয়টি আমি অবগত হয়েছি। তদন্ত পূর্বক তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জামিল আহম্মেদ
পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধিঃ
মোবাইল নাম্বার: ০১৫৮৯-৭৬১৮৯৪.

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর