শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী দেশের প্রতিটা প্রান্তে প্রতিটা ওলিতে গলিতে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৪৩ বার পঠিত হয়েছে

 

রূপসা প্রতিনিধিঃ খুলনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বাংলাদেশের ইতিহাসের সর্বকালের সেরা উন্নয়ন। তার উন্নয়নের ছোঁয়ায় দেশের চিত্র পাল্টে গেছে।দেশের প্রতিটা প্রান্তে প্রতিটা ওলিতে গলিতে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে। তিনি বলেন বিএনপি জন্মলগ্ন থেকেই মিথ্যাচার ও অপপ্রচার চর্চা করে আসছে। তারা সত্যকে যেমন ভয় পায় তেমন দেশের জনগণ এবং সংবিধান ও আইন-আদালতকে ভয় পায়। আসলে বিএনপির রাজনীতিই আজ ধ্বংসের শেষ প্রান্তে। তিনি আরও বলেন শেখ হাসিনা সরকার ও দেশের জনগণ বিএনপি এবং মির্জা ফখরুল ইসলাম আলমগীরদের জ্বালাও পোড়াও অপরাজনীতি করার সুযোগ আর আর দেবে না। এ দেশে গাড়ি ও মানুষ পুড়িয়ে জনগণের সম্পদ নষ্ট করে অপরাজনীতি করাও আর সম্ভবপর হবে না। তিনি বিএনপির সকল দেশ বিরোধী ষড়যন্ত্রের জবাব জনগনকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে দেওয়ার জন্য তৃনমুল আওয়ামী নেতাকর্মীদের আহবান জানান।

তিনি আজ ১ আগষ্ট বিকালে শ্রীফলতলা ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে শ্রীফলতলা ইউনিয়নের তৃনমূল আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প্রচার ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে জয়লাভ করার লক্ষ্যে উন্নয়ন প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
এছাড়া সভার শুরুতে শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মিহির কুমার পালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক রকিবুল ইসলাম লাবু,শ্রম বিষয়ক সম্পাদক মোল্যা মোজাফফর হোসেন,উপ-প্রচার সম্পাদক খায়রুল আলম,রূপসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু।

আওয়ামীলীগ নেতা বাসুদেব রায় চৌধুরীর পরিচালনায় বক্তৃতা করেন প্যানেল চেয়ারম্যান সরদার কামরুল ইসলাম,আওয়ামীলীগ নেতা মনোনয়ন হোসেন,হিরন আহম্মেদ হিরু,আব্দুস সালাম,হুমায়ূন শিকদার, শারাফাত হোসেন উজ্জল,মহর আলী শেখ,তাপস বিশ্বাস,আঃ রউফ শিকদার,শ্রীফলতলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আঃ গফফার মল্লিক,সাধারন সম্পাদক নাজিম মোড়ল, ছাত্রলীগ নেতা খায়রুল বাশার,জামাল শেখ,মোঃ সোহেল সরদার, ওবায়দুল খান,শামীম শেখ,হাসান আলী মনিরুজ্জামান মনি,জামাল শেখ,অসিত কুন্ডু,ছাগির, আশরাফ সরদার,রাজু বিশ্বাস,জামান শিকদার,জামাল মৃধা,সোহেল সরদার,মুরাদ গাজী,আবুল হোসেন,আসাদুল শিকদার,নাহিদ শেখ, মিজান শেখ,সিরারজুল শিকদার প্রমূখ।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর