শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২১ অপরাহ্ন

পত্নীতলায় শত্রুতার জেরে গাছ কেটে রাতারাতি ধান রোপন করার অভিযোগ

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৯৩ বার পঠিত হয়েছে

 

জামিল আহম্মেদ ,পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় শত্রুতার জেরে গাছ কেঁটে রাতারাতি ধান রোপন করার অভিযোগ উঠেছে প্রভাবশালী ইয়াছিন আলী”র বিরুদ্ধে। এ বিষয়ে ইমামুল মোত্তাকিন বাদী হয়ে পত্নীতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পত্নীতলা থানা পুলিশ বলছেন তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগসূত্রে জানা যায়, পালশা মৌজার ৫৬ নং খতিয়ানের ১৫৪ নং দাগের ৪৭ শতাংশের মধ্যে ১১ শতাংশ ধানী জমি মো: ইমামুল মোত্তাকিন প্রায় ১৩ বছর পূর্বে ক্রয় করে শান্তি পূর্ণ ভাবে ভোগদখল করে আসছিল। উক্ত জমিতে ইমামুল মোত্তাকিন প্রায় ৬ মাস পূর্বে গাছ লাগান। হঠাৎ গত ২০ জুলাই বেলা আনুমানিক ১১ টায় লোক মাধ্যমে খবর পায় যে, তার জমিতে সকল গাছ কাটা হচ্ছে। তাৎক্ষণিকভাবে জমিতে গিয়ে দেখা যায় সব গাছ কেঁটে ফেলা হয়েছে। এতে প্রায় ৫০ হাজার টাকার ক্ষয়- ক্ষতি হয়েছে।

এবিষয়ে অভিযুক্ত ইয়াছিন আলী কে তার মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেন নি।

অভিযোগকারী মো: ইমামুল মোত্তাকিন বলেন, এটি আমার ক্রয়কৃত জমি। প্রায় ১৩ বছর ধরে কোন সমস্যা হয়নি। হঠাৎ সেদিন শুনি আমার জমিতে লাগানো গাছ কেঁটে ফেলা হয়েছে। এতে আমার প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আশা করি ন্যায় বিচার পাবো।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) পলাশ চন্দ্র দেব বলেন, এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জামিল আহম্মেদ
পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি:
মোবাইল নাম্বার: ০১৫৮০-৭৬১৮৯৪

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর