শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২০ অপরাহ্ন

তালতলীতে ৪ জন মাদক কারবারী গ্রেফতার!

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৭৫ বার পঠিত হয়েছে

 

তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ
বরগুনার তালতলীতে ইয়াবা বিক্রয়কালে ৪ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ইয়াবা বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়বগী ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ পিচ ইয়াবাসহ ৩ জন মাদক কারবারীকে আটক করে তালতলী থানা পুলিশ। আটককৃতরা হচ্ছে, ছোট ভাইজোড়া এলাকার ছগির খানের পুত্র সবুজ খান (৩২), তালুকদারপাড়া এলাকার আবুল কালাম হাওলাদারের পুত্র লিমন (২৬) ও সওদাগরপাড়া এলাকার নূরু ফরাজীর পুত্র জামাল হোসেন (৪৫)।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) উপজেলার ছোটবগী ইউনিয়নের ছোটবগী গ্রামের মৃত্যু আব্দুস সালামের পুত্র চিহ্নিত মাদক কারবারী খলিলকে (৩৫) আটক করে। এ সময় তার শরীর তল্লাশি করে ১৬৫পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে তালতলী থানায় সোপর্দ করা হয়।

আটককৃত ৪ মাদক কারবারীর নামে তালতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করে সেই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ইয়াবাসহ আটককৃত ৪ জনকে থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর