শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

মাদক সেবন করে রাস্তায় দাঁড়িয়ে স্কুলছাত্রীদের দেখা ছিল বখাটে সাকিবের নেশা

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৪৬ বার পঠিত হয়েছে

 

মোঃ মাইদুল ইসলাম ( মামুন খান) বরিশাল )

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় ৫ মে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করে সাকিব । গতকাল ঢাকার তেজগাঁও থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

বুধবার (১৭ মে) সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরীর রুপাতলী র‍্যাব-৮ সদর দপ্তরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহমুদুল হাসান।

তিনি জানান, ৫ মে সন্ধ্যা সোয়া ৭টায় এক কিশোরী তার খালার বাসা থেকে নিজের বাড়ি ফিরছিল। পথে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বাইপাস মোড় রাস্তায় পৌঁছালে সাকিব ওই কিশোরীর মুখে গামছা বেঁধে তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী সাবু হাওলাদারের বাগানের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে সাকিব। এরপর কিশোরীকে সেখানে ফেলে রেখে পালিয়ে যায় সে।

পরদিন সাকিবকে প্রধান আসামি করে ঝালকাঠি জেলার রাজাপুর থানায় মামলা দায়ের করেন ওই কিশোরীর বাবা।

র‍্যাব-৮ বিষয়টি আমলে নিয়ে আসামির অবস্থান শনাক্ত করে। গতকাল (১৬ মে) বিকেল সাড়ে ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ ও র‍্যাব-১০ যৌথ অভিযান চালিয়ে আসামি সাকিবকে ঢাকার তেজগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করে।

লে. কর্নেল মাহমুদুল হাসান জানান, ধর্ষক সাকিব একজন মাদকাসক্ত যুবক। মাদক সেবন করে রাস্তায় দাঁড়িয়ে স্কুলছাত্রীদের দেখা ছিল তার নেশা। প্রতিদিন রাস্তায় চলাফেরার পথে ওই কিশোরীর দিকে কুদৃষ্টি পড়ে সাকিবের। এক পর্যায়ে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে রাজাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর