শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রতিবেদকের নাম
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৪২ বার পঠিত হয়েছে

 

মোঃ মাইদুল ইসলাম ( মামুন খান) বরিশাল

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী খোকন সের‌নিয়াবা‌তের তিন কর্মীকে মারধরের ঘটনায় ব‌রিশাল মহানগর ছাত্রলী‌গের কমি‌টি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
সোমবার (১৫ মে) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, জরুরি সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়।

এর আগে সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী খোকন সের‌নিয়াবা‌তের তিন কর্মীকে মারধর ও হত্যার হুমকির মামলায় কারাগারে গেছেন বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আহ্বায়ক রইজ আহম্মেদ মান্নাসহ ১২ নেতাকর্মী।

বিকেলে বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আল ফয়সাল তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন বলে জানিয়েছেন আদালত পরিদর্শক শিশির কুমার পাল।

তিনি বলেন, আদেশ অনুযায়ী ১৩ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। এরমধ্যে তিনজনকে গ্রেফতার করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বাকিদের গ্রেফতার করে পুলিশ।

রোববার (১৪ মে) রাতে বরিশাল নগরের কাউনিয়া এলাকায় সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের তিনকর্মীকে মারধর করা হয়। এতে আহত হয়ে তিনজন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে দশজন ও র‌্যাব তিনজনকে আটক করে।

মারধরে আহত মনা আহম্মেদ বাদী হয়ে কাউনিয়া থানায় মামলা করেন। এতে মহানগর ছাত্রলীগের আহ্বায়ক ও নগরের ২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী রইজ আহম্মেদ মান্নাসহ নামধারী ২১ জন অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামি করা হয়।

২০২২ সালের ২৩ জুলাই রইজ আহ‌ম্মেদ মান্নাকে আহ্বায়ক করে ৩২ সদ‌স্যের ক‌মি‌টি তিনমাসের জন‌্য অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

এই নিউজটি আপনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরও খবর